নির্বাচনে নিরবচ্ছিন্ন টেলিযোগাযোগ সেবা নিশ্চিতে সব অপারেটরকে বিটিআরসির চিঠি

নিজস্ব প্রতিবেদক

বিটিআরসি

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে এবং এরপরে জরুরি সেবা হিসেবে টেলিযোগাযোগ নেটওয়ার্ক সচল রাখতে দেশের সব টেলিকম অপারেটরকে চিঠি দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এ সময় রাস্তা খনন কার্যক্রমে ভূগর্ভস্থ অপটিক্যাল ফাইবার যাতে ক্ষতিগ্রস্ত না হয়, সে জন্য প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও সরকারি দপ্তরেও চিঠি দিয়েছে সংস্থাটি।

বৃহস্পতিবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী, নির্বাচন কমিশন কার্যালয়ের সচিবসহ সংশ্লিষ্ট সব পক্ষকে চিঠি পাঠিয়েছে বিটিআরসি। চিঠিটি পাঠান বিটিআরসির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশনস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. এহসানুল কবীর।

universel cardiac hospital

চিঠিতে বলা হয়, ৭ জানুয়ারি নির্বাচন চলাকালে ও নির্বাচন–পরবর্তী সময়ে জরুরি সেবা হিসেবে টেলিযোগাযোগ সেবা নিশ্চিত করা ও টেলিযোগাযোগ নেটওয়ার্ক সচল রাখার স্বার্থে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়ে ইতিমধ্যে বিটিআরসি থেকে সংশ্লিষ্ট সব টেলিকম অপারেটরকে চিঠি দেওয়া হয়েছে।

শেয়ার করুন