হাজার হাজার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন উবায়দুল মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

হাজার হাজার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসন থেকে টানা চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

সোমবার সকাল থেকে নিজ বাড়ি শেকড়, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় ও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দিনভর সাধারণ মানুষ, সুশীল সমাজ ও দলীয় নেতাকর্মীরা স্বত:স্ফূর্তভাবে উপস্থিত হয়ে প্রিয় নেতা ও অভিভাবককে ফুলেল শুভেচ্ছা জানান।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, সদর উপজেলা, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল কর্তৃপক্ষ, ব্রাহ্মণবাড়িয়া পৌর কলেজ, ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজ, জেলা নাগরিক কমিটি, ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক সমিতি, ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কর্মকর্তা/কর্মচারী সমিতি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ, পৌরসভার কাউনিসলরবৃন্দ, সনাতনী সমাজের নেতৃবৃন্দ, পূঁজা উদযাপন পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া সমাজ কল্যাণ পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতি, আদর্শ কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয়, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন সহ শতাধিক সংগঠন এসময় নবনির্বাচিত এমপি মোকতাদির চৌধুরীকে প্রীতি ও শুভেচ্ছা নিবেদন করেন।

এসময় নেতৃবৃনেদর মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ জ্যেষ্ঠ সহসভাপতি মো.হেলাল উদ্দিন, সহসভাপতি হাজি মো.হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান বাবুল, গোলাম মহিউদ্দিন খান খোকন, পৌর আওয়ামী লীগ সভাপতি মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম ভূঞা, সাধারণ সম্পাদক এমএইচমাহবুব আলম।

বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এজেডএম আরিফ হোসেন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম শফিকুল্লাহ, পৌর মেয়র মিসেস নায়ার কবীর, পৌর প্রধান নির্বাহী কর্মকর্তা মো.আ.কুদদূস, সদর উপজেলার দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান এড.লোকমান হোসেন, বিজ্ঞ পিপি এড.মাহবুবুল আলম খোকন, পৌর কলেজের অধ্যক্ষ হরিলাল চন্দ্র দেবনাথ, আইন কলেজের অধ্যক্ষ এড.মো.হাবিবুল্লাহ, প্রবীণ আইনজীবী এড.সামসুদ্দিন আহমেদ।

গত রোববার সন্ধ্যার পর থেকেই এই আসনের বিভিন্ন কেন্দ্র থেকে ভোটের ফলাফল আসতে থাকলে বিভিন্ন এলাকা থেকে শতশত মানুষ বাদ্য-বাজনা নিয়ে বিজয় মিছিল করে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে উপস্থিত হয়ে জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানাতে থাকেন।

তাজ মো. ইয়াছিন, জীবন ও ফারুককে আওয়ামী লীগ থেকে অব্যাহতি, স্থায়ী বহিস্কারের সুপারিশ

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নিয়ে নৌকা প্রতিকের চরম বিরোধিতা করায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি তাজ মো.ইয়াছিন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর ওমর ফারুক জীবন এবং সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো.ওমর ফারুককে আওয়ামী লীগের সকল প্রকার পদ ও কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

৮ জানুয়ারি (সোমবার) দুপুরে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় একই সাথে তাদের সংগঠন থেকে স্থায়ীভাবে বহিস্তারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের নিকট সুপারিশ পাঠানোরও সিদ্ধান্ত নেয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের হালদারপাড়াস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো.হেলাল উদ্দিন, সহসভাপতি হাজি মো.হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু জানান, উল্লেখিত তিন নেতা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও প্রতিকের বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান গ্রহণ করে দলীয় শৃঙ্গলা ও আদর্শ পরিপন্থি কাজ করেছেন। দলীয় শৃঙ্গলা সুরক্ষার তাগিদে তাদের দলীয় পদ ও কর্মকান্ড থেকে তাদের অব্যাহতি প্রদান করা হয়েছে। এমনকি তাদেরকে দল থেকে স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রের নিকট সুপারিশ করা হয়েছে আমাদের সভায়।

শেয়ার করুন