একদিন বিরতির পর আবার মাঠে গড়াচ্ছে বিপিএল

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

১৯ ও ২০ জানুয়ারি দুইদিন খেলার পর ফিকশ্চারের ধারাবাহিকতা বজায় রাখতে একদিন বিরতি। রোববারই ছিল সে বিরতি। একদিন বিরতির পর আজ সোমবার আবার মাঠে গড়াবে বিপিএল।

সোমবার দুপুর দেড়টায় প্রথম ম্যাচে দুর্দান্ত ঢাকার মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর সন্ধ্যা সাড়ে ৬টায় দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে খেলবে খুলনা টাইগার্স।

universel cardiac hospital

প্রথম দিন মাঠে নেমে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে চমক দেখিয়েছে দুর্দান্ত ঢাকা। পেসার শরিফুল ইসলাম অনবদ্য হ্যাটট্রিক করে দলের সাফল্যে রেখেছেন বড় ভূমিকা।

অন্যদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও আসর শুরু করেছিল জয় দিয়ে, সেটাও আগেরবারের ফাইনালিস্ট সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে। মাশরাফির সিলেটকে ৭ উইকেটে উড়িয়ে আসর শুরু করলেও শনিবার দ্বিতীয় খেলায় খুলনা টাইগার্সের কাছে ৪ উইকেটে হেরে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

আজ চট্টগ্রাম নিজেদের তৃতীয় ম্যাচটি খেলবে। আর দুর্দান্ত ঢাকার হবে দ্বিতীয় খেলা। অন্যদিকে ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স দুই দলই খেলতে নামবে তাদের দ্বিতীয় ম্যাচ।

তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ, মিরাজের ফরচুন বরিশাল এবারের আসর শুরু করেছে সাকিব, সোহান, নবি, আজমতউল্লাহ ও শেখ মেহেদির রংপুর রাইডার্সকে হারিয়ে।

অধিনায়ক তামিম রান (২৪ বলে ৩৫) পেয়েছেন। মিরাজ, শোয়েব মালিক আর রিয়াদ সবার ব্যাটই কথা বলেছে। কিন্তু ফরচুন বরিশালের জয়ের নায়ক ছিলেন ফাস্টবোলার খালেদ আহমেদ। একাই ৪ উইকেট শিকার করেন তিনি।

অন্যদিকে এনামুল হক বিজয়ের নেতৃত্বে মাহমুদুল হাসান জয়, আফিফ হোসেন, এভিন লুইস, শাই হোপ আর ফাহিম আশরাফের খুলনা টাইগার্সও জয় দিয়েই শুরু করেছে। অনেক নামি পারফরমারকে পেছনে ফেলেও খুলনার প্রথম খেলার জয়ের রূপকার অফস্পিনার নাহিদুল ইসলাম (৪/১২)।

শেয়ার করুন