জাতীয় পার্টির ছয় শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি

জাতীয় পার্টির (জাপা) ৬৬৮ জন নেতাকর্মী পদত্যাগ করেছেন। তারা জাপা চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হকের (চুন্নু) বিরুদ্ধে দলে স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলেছেন। দলটির ঢাকা মহানগর উত্তরের পদত্যাগকারী এই নেতারা জাপার বর্তমান নেতৃত্বকে বাদ দিয়ে নতুন করে দল গঠনের ঘোষণা দিয়েছেন।

জাপা থেকে পদত্যাগকারী এই নেতারা ঢাকা মহানগর উত্তরের ৯টি থানা ও এর আওতাধীন বিভিন্ন ওয়ার্ড কমিটিতে রয়েছেন। থানাগুলো হচ্ছে হাতিরঝিল, মোহাম্মদপুর, শেরেবাংলা, আদাবর, তেজগাঁও, পল্লবী, মিরপুর, বাড্ডা ও রূপনগর।

universel cardiac hospital

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের মিলনায়তন কেন্দ্রে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাপার এই নেতাকর্মীরা তাদের গণপদত্যাগপত্রে স্বাক্ষর করেন। জাপার এই নেতাকর্মীদের পদত্যাগে নেতৃত্ব দেন জাপার সভাপতিমণ্ডলীর সদস্য এবং ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম। তবে জাপার শীর্ষ নেতৃত্বের সিদ্ধান্তে সম্প্রতি তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে শফিকুল ইসলাম বলেন, জি এম কাদের মনে করেন জাতীয় পার্টি একটি মুদিদোকান। তিনি সকালে কার্যালয়ে আসেন, সন্ধ্যায় ফিরে যান। তার একটি ফোরাম আছে, ফাঁদ আছে, তার নির্ধারিত কিছু লোক সারাদিন দোকানদারি করে তাকে হিসাব দেন। হিসাব নিয়ে তিনি বাসায় ফিরে যান।

শেয়ার করুন