ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার অভিযোগ ইমরানের দল পিটিআইয়ের

মত ও পথ ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি : ইন্টারনেট

ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) গতকাল শুক্রবার তাদের ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলেছে। কর্তৃপক্ষের কাছে দলটি এর ব্যাখ্যা চেয়েছে। পাকিস্তানে অনুষ্ঠিতব্য নির্বাচনে পিটিআই তাদের প্রতীক ব্যাট পায়নি। এরপর আলাদা আলাদা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নেতাদের নির্বাচনে অংশ নেওয়ার জন্য আবেদন করেছে দলটি। খবর ডনের।

পিটিআই বলেছে, ভোটারদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব দূর করতে ও নির্বাচনসংশ্লিষ্ট তথ্য সহজে দিতে তারা তাদের ওয়েবসাইট ইনসাফডটপিকেতে অনলাইন পোর্টাল চালু করেছে। পিটিআইক্যানডিডেটসডটকম নামেও তাদের একটি সাইট রয়েছে। এই ওয়েবসাইটে এমন ফিচারও রয়েছে, যাতে ভোটাররা ইমরান খানের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে পিটিআই–সমর্থিত প্রার্থীদের বিষয়ে তথ্য জানতে পারবেন।

universel cardiac hospital

ডনডটকমের কর্মীরা গতকাল শুক্রবার পিটিআইয়ের ওয়েবসাইটে ঢোকার চেষ্টা করেন। তবে ওয়াই–ফাই অথবা মুঠোফোনের ডেটা দিয়ে তারা ঢুকতে পারেননি। কেবল ভিপিএন দিয়ে সাইটে ঢোকা গেছে। পিটিআইয়ের এক্স অ্যাকাউন্টে পাকিস্তান টেলিযোগাযোগ কর্তৃপক্ষকে (পিটিএ) ট্যাগ করে অন্তর্বর্তীকালীন তথ্যমন্ত্রী মুর্তজা সোলাঙ্গি বলেছেন, পিটিআইয়ের ওয়েবসাইট পাকিস্তানে কেন বন্ধ, আপনি কি ব্যাখ্যা করতে পারেন? তবে এ বিষয়ে ডনকে কোনো মন্তব্য করতে রাজি হয়নি পিটিএ।

শেয়ার করুন