দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনকে কঠোর হওয়ার নির্দেশ গণপূর্তমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ও বাজার ব্যবস্থা স্বাভাবিক রাখতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার সরকারি কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশনা প্রদান করেন ।

universel cardiac hospital

তিনি বলেন যেসব অসাধু ব্যবসায়ী অবৈধ মজুমদারী করবে ও অতি মুনাফার চেষ্টা করবে তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। শুধু জরিমানা নয়, আসন্ন রমজানে দ্রব্যমূল্য নিয়ে কারসাজি করলে সোজা কারাগারে পাঠানো হবে।

মন্ত্রী তার বক্তব্যে সন্ত্রাস ও মাদকদ্রব্যের অপব্যবহার রোধে আইনশৃঙ্খলা বাহিনীকে আরও কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান।

এর আগে মন্ত্রী জেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্ব আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন। অনুষ্ঠানে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান খোন্দকার মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল সরকারি দপ্তরের দপ্তরপ্রধান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন