রওশনের ঘোষণা আমলে নিচ্ছি না: চুন্নু

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত ছবি

জি এম কাদেরকে বহিষ্কার করে রওশন এরশাদ যে নিজেই নিজেকে দলের চেয়ারম্যান ঘোষণা করেছেন, একে আমলে নিচ্ছে না জাতীয় পার্টি (জাপা)। জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু আজ রোববার জরুরি এক সংবাদ সম্মেলনে বলেছেন, দলের গঠনতন্ত্রে দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে এমন কোনো ক্ষমতা দেওয়া হয়নি। তাই রওশনের ঘোষণার কোনো ভিত্তি নেই।

আজ বেলা পৌনে একটার দিকে ঢাকার গুলশানের বাসায় এক মতবিনিময় সভায় রওশন এরশাদ জাপার চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হককে বহিষ্কার ঘোষণা করেন। নিজেকে দলের চেয়ারম্যান ও কাজী মামুনুর রশিদকে মহাসচিব ঘোষণা করেন তিনি।

universel cardiac hospital

বিষয়টি নিয়ে আজ বেলা আড়াইটার পর জাপার চেয়ারম্যানের কার্যালয় বনানীতে জরুরি সংবাদ সম্মেলন করে মুজিবুল হক বলেন, প্রতিটি দলের গঠনতন্ত্র আছে। জাতীয় পার্টি জাতীয় সংসদ নির্বাচন করেছে। প্রতীক বরাদ্দ দিয়েছেন জি এম কাদের। কাজেই নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী তিনি দলের চেয়ারম্যান। মুজিবুল হক মহাসচিব।

মুজিবুল হক বলেন, গঠনতন্ত্রে এমন কোনো ধারা নেই যে দলের প্রধান পৃষ্ঠপোষক কাউকে বাদ দেবেন। রওশন এর আগে জি এম কাদেরকে বহিষ্কার ঘোষণা করেছেন। এটা তৃতীয়বার। পরে ঘোষণা আবার প্রত্যাহারও করেছেন।

শেয়ার করুন