বিরতির পর আজ থেকে আবারও মাঠে ফিরছে বিপিএল

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

গত ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি কোনো ম্যাচ ছিল না বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। দুই দিনের বিরতির পর আজ থেকে আবারও মাঠে গড়াতে যাচ্ছে দেশের সবচেয়ে রোমাঞ্চকর এই ফ্র্যাঞ্চাইজি লিগ।

আজকের দিনে থাকছে দুটি ম্যাচ। দুপুর ২টায় স্বাগতিক সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা। সিলেট এখনও পর্যন্ত ৫ ম্যাচ খেলে হয়ের দেখা পায়নি। ঢাকা পর্বে ২ ম্যাচ খেলে দুইটাতেই হেরেছিল সিলেট স্ট্রাইকার্স। ভাগ্য বদলের আশা নিয়ে ঘরের মাঠে এসেছিল স্ট্রাইকার্সরা। তবে এখানে এসেও ভাগ্যের চাকা ঘুরলো না। বরং চেনা দর্শকদের হতাশ করেছে মাশরাফি বিন মর্তুজার দল।

universel cardiac hospital

সিলেটের মতো সব ম্যাচে না হারলেও খুব একটা ভালো অবস্থায় নেই ঢাকাও। জয় দিয়ে আসর শুরু করেছিল ঢাকাইয়ারা। তবে এরপর হ্যাটট্রিক হার দেখেছে তারা। ৪ ম্যাচ থেকে তাদের সংগ্রহ কেবল ২ পয়েন্ট। ৭ দলের আসরে টেবিলের ষষ্ঠ স্থানে আছে তারা। দুপুরের ম্যাচটি তাই টেবিলের তলানির দুই দলের লড়াই।

অপর ম্যাচে সন্ধ্যা ৭টায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তারুণ্য নির্ভর দল গড়ে রীতিমতো উড়ছে চট্টগ্রাম। ৫ ম্যাচ খেলে ৪ জয়ের বিপরীতে তাদের হার কেবল এক ম্যাচে। ৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষ দুইয়ে আছে চট্টগ্রাম।

এদিকে কুমিল্লা খুব একটা সুবিধা করতে পারছে না। তারকা নির্ভর দল গড়েও আশানুরূপ পারফর্ম করতে পারছে না টুর্নামেন্টের অন্যতম সফল এই দলটি। ৪ ম্যাচ খেলে ২ জয়ের বিপরীতে সমান সংখ্যক ম্যাচে হেরেছে তারা। ৪ পয়েন্ট নিয়ে টেবিলের চারে আছে লিটন দাসের দল।

শেয়ার করুন