জাপার বিরুদ্ধে ওঠা অভিযোগ আংশিক সত্য: জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। সংগৃহীত ছবি

জাতীয় পার্টির (জাপা) বিরুদ্ধে ওঠা অভিযোগ আংশিক সত্য বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, ‘জাতীয় পার্টি সম্পর্কে অনেকে অনেক কথা বলেন, কথাগুলো আংশিক সত্য। সব সঠিক না হলেও অনেক কথার মধ্যে অনেক সঠিক ব্যাপার থাকে।’

আজ শনিবার দুপুরে দলটির বনানী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। গত সংসদে জাতীয় পার্টির ভূমিকা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ ও বিরোধী দলের দায়িত্ব গ্রহণের ব্যাপারে দলটির বিরুদ্ধে অভিযোগ ওঠে। সংবাদ সম্মেলনে এসব অভিযোগ আংশিক সত্য বলে মন্তব্য করেন জাপার চেয়ারম্যান জি এম কাদের।

universel cardiac hospital

তিনি বলেন, অনেকে যেমন বলছেন, আমাদের দল ভাগ হয়ে যাবে। দল ভাগ হওয়ার সম্ভাবনা এই মুহূর্তে আমি দেখি না। আরও একটা দল গঠন করতে পারেন, এরশাদ সাহেবের নাম দিয়ে, তার আদর্শ নিয়ে আরও ১০টা দল গঠন করতে পারেন তারা।

জি এম কাদের বলেন, নতুনভাবে দল গঠন করার প্রক্রিয়া আছে। এরপর সেই দলটি নিবন্ধন করার প্রক্রিয়া আছে। সেটা করে যে কোনো লোক করতে পারেন। আমরা যে কাঠামোতে এগিয়ে যাচ্ছি, সেখান থেকে ভেঙে নিয়ে নতুন করে দল গঠন করার এখনও সেই পরিবেশ বা পরিস্থিতি, সম্ভাবনা আমার চোখে পড়ছে না বলে মন্তব্য করেন তিনি।

শেয়ার করুন