চিরনিদ্রায় সমাহিত অভিনেতা আহমেদ রুবেল

বিনোদন প্রতিবেদক

শেষ শ্রদ্ধা আহমেদ রুবেলকে
আহমেদ রুবেলকে শেষ শ্রদ্ধা নিবেদন। ছবি : সংগৃহীত ও সম্পাদিত

গাজীপুর সিটি করপোরেশনের কবরস্থানে চিরনিদ্রায় সমাহিত হলেন ‘বৃক্ষমানব’ খ্যাত গুণী অভিনেতা আহমেদ রুবেল। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে তার দাফন সম্পন্ন হয় বলে জানা গেছে।

এদিন দুপুরের পর চ্যানেল আই কার্যালয় থেকে সোজা এই অভিনেতার মরদেহ গাজীপুরের উত্তর ছায়াবীথির নিজ বাড়িতে নেওয়া হয়। তার মরদেহ স্বজন, প্রতিবেশী, বন্ধুবান্ধব ও ভক্তরা ভিড় করেন। পরে জয়দেবপুর রাজবাড়ি মাঠে বিকেল ৫টায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ গণ্যমান্য লোকজন জানাজায় অংশগ্রহণ করেন। পরে সিটি করপোরেশন কবরস্থানে মায়ের পাশে সমাহিত হন এই অভিনেতা।

গতকাল বুধবার সন্ধ্যায় নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ছবির উদ্বোধনী শো’তে উপস্থিত থাকার কথা ছিল আহমেদ রুবেলের। শো’তে যোগ দিতে বসুন্ধরা শপিং মলের বেজমেন্টে গাড়ি থেকে নামতে গিয়ে পড়ে যান। সেখানে মাথায় পানি দিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর পার্শ্ববর্তী স্কয়ার হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৫টা ৫৮ মিনিটে ডাক্তার আহমেদ রুবেলকে মৃত ঘোষণা করে জানায়, কার্ডিয়াক অ্যারেস্টে রুবেলের মৃত্যু হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ আহমেদ রুবেলের মরদেহ রাখা হয় মোহাম্মদপুর মারকাজুলের হিমঘরে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মরদেহ নিয়ে যাওয়া হয় শিল্পকলা একাডেমিতে। সেখানে তাকে মঞ্চ, নাটক ও থিয়েটার কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। শিল্পকলায় তাকে শেষ শ্রদ্ধা জানানোর পর দুপুর ১২টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ের কার্যালয়ে নেওয়া হয়। সেখানে আহমেদ রুবেলের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর ‘বৃক্ষমানব’ খ্যাত অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হয় গাজীপুরে।

শেয়ার করুন