গণপূর্তমন্ত্রীকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে টানা চতুর্থবারের মতো নির্বাচিত সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে যৌথভাবে গণসংবর্ধনা দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ ও সদর উপজেলা প্রশাসন।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

universel cardiac hospital

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপূর্তমন্ত্রী বলেন, যারা নির্বাচনে আমার জন্য কাজ করেছেন তাদের কাছে আমার অনেক কৃতজ্ঞতা, তাদের কাছে আমার ঋণের কোনো শেষ নেই। যারা আমাকে ভোট দেননি, আমার বিরোধিতা করেছেন আমি তাদেরও প্রতিনিধি। আজকে তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ উপস্থাপন করতে চাই না। আমি সকল মানুষের প্রতিনিধি হিসেবে আগামী দিনগুলোতে কাজ করে যাবো।

তিনি বলেন, আমি শুধু বলবো, নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, ইনশাআল্লাহ প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশির প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১) ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ফাহিমা খাতুন, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্যবৃন্দসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চত্তরে চেতনা’৭১ ম্যুরালের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন গণপূর্তমন্ত্রী।

শেয়ার করুন