মির্জা ফখরুল হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখালেন

নিজস্ব প্রতিবেদক

কারামুক্ত হওয়ার দুই দিন পর আজ শনিবার ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক দেখিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই এবং বাসায় থেকেই চিকিৎসা নেবেন বলে চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছেন।

আজ বিকেলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় তার গুলশানের বাসা থেকে শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখান। গত বৃহস্পতিবার তিনি ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন বলেন, মহাসচিবের আগে থেকেই শারীরিক কিছু জটিলতা ছিল। কারাগারে থাকার সময় আরও কিছু উপসর্গ দেখা দেয় এবং তার ওজন প্রায় ছয় কেজি কমে গেছে।

সে জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখিয়েছেন বলে উল্লেখ করেন জাহিদ হোসেন। তিনি জানান, স্পেশালাইজড হাসপাতালে গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শামসুল আরেফিন তাকে দেখেছেন, প্রয়োজনীয় চিকিৎসাপত্র দিয়েছেন।

তবে জাহিদ হোসেন বলেন, মির্জা ফখরুলের শারীরিক অবস্থা এখন ভালো। তিনি বাসায় থেকেই চিকিৎসা নেবেন। আগামী বৃহস্পতিবার একটি পরীক্ষার জন্য এই হাসপাতালে তাকে আবার যেতে হবে।

শেয়ার করুন