বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সঙ্গে বৈঠক করেছেন ঢাকায় সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক উপসহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আখতার। আজ শনিবার রাজধানীর গুলশানে একটি হোটেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়। তবে প্রায় ঘণ্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠক শেষে আলোচনার বিষয়ে কোনো পক্ষ থেকেই গণমাধ্যমকে কিছু জানানো হয়নি।

আজ সকালেই আফরিন আখতারসহ যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল ঢাকা সফরে এসেছে। বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে আফরিন আখতার ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস। অন্যদিকে মির্জা ফখরুল ইসলামের সঙ্গে বিএনপি নেতাদের মধ্যে ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

universel cardiac hospital

বৈঠক শেষে অপেক্ষমাণ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন, উনারা আমাদের ইনভাইট করেছেন…আমরা এসেছি…কথাবার্তা বলেছি। এতটুকু বলতে পারব। এর বেশি কিছু বলার নেই।

বৈঠকে কী কথা হয়েছে—এমন প্রশ্নের জবাবে আমীর খসরু বলেন, কথা হয়েছে, উনারা দাওয়াত করেছেন, আমরা এসেছি…দ্যাটস অল।

বিএনপি কী বলেছে, এমন প্রশ্নের জবাবে আমীর খসরু বলেন, কিছু বলার নেই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে কি না, এমন প্রশ্নেরও সরাসরি কোনো জবাব না দিয়ে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘একটাই উত্তর হবে, কিছু বলার নেই।’

শেয়ার করুন