কুয়েতে ব্রাহ্মণবাড়িয়া একাদশের অবিস্মরণীয় জয়

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

২৫-২৬ ফেব্রুয়ারি কুয়েতের ৬৩তম জাতীয় দিবস ও ৩৩তম স্বাধীনতা দিবস। দিনটিকে স্মরণীয় করতে বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েতের উদ্যোগে এবং বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে টি-১০ হালা ফেব্রুয়ারি ক্রিকেট টুর্নামেন্ট।

খেলায় প্রবাসী বাংলাদেশিদের মোট ১২টি দল অংশ নেয়। দুই দিনব্যাপী নকআউট খেলার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হয় শুক্রবার আল রাই ক্রিকেট গ্রাউন্ডে।

universel cardiac hospital

ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর খান পলাশের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসনের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল রাই পৌরসভার কর্মকর্তা মোহাম্মদ নাহার আল মোতাইরী, আবদুল আজীজ আল জাহাবী, বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, ট্রফি স্পন্সর মো. সারোয়ার, মাঠ পরিচালনা কমিটির কাসাদুল, ফখরুল ইসলাম, আবুল হাসেম, আলম, হানিফ, শহীদুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়েতে বসবাসরত বাংলাদেশি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। খেলার ধারাভাষ্য দেন হাসান কামাল।

কুয়েতে প্রবাসী বাংলাদেশি ক্রিকেট দলে সবচেয়ে অভিজাত এবং শক্তিশালী ক্রিকেট দল হিসেবে পরিচিত আই আই ওয়াই। এই দলকে পরাজিত করে অবিস্মরণীয় ঐতিহাসিক জয় পেলো ব্রাহ্মণবাড়িয়া একাদশ।

ফাইনাল খেলার টসে জিতে প্রথমে ব্যাটিং করে আই আই ওয়াই। চার উইকেটে ১২৩ রান তুলে স্কোর বোর্ডে। ১২৪ রানের টার্গেট নিয়ে মাঠে নামে ব্রাহ্মণবাড়িয়া একাদশ। চার উইকেট হারিয়ে নয় ওভার পাঁচ বলে ১১৯ রান নিলে, অবশেষে শেষ বলে ছক্কা মেরে জয়ের শিরোপা অর্জন করে ব্রাহ্মণবাড়িয়া একাদশ। সর্বোচ্চ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন সাব্বির।

শেয়ার করুন