নিজের ঘরেই অনিরাপদ ফরাসি তারকা এমবাপ্পে!

ক্রীড়া ডেস্ক

কিলিয়ান এমবাপ্পে জন্মেছেন ফ্রান্সে। সেখানেই তার বেড়ে ওঠা। এখন নিজের সেই আবাসস্থলেই অনিরাপদ হয়ে উঠছেন ২০১৮ সালের বিশ্বকাপজয়ী ফরাসি তারকা। বিষয়টিকে একটু পরিষ্কার করে বলা যাক।

সম্প্রতি এমবাপ্পের ক্লাব পিএসজির হোমভেন্যুতে একটি ব্যানার ঝুলিয়েছে কট্টরপন্থী সমর্থক গোষ্ঠী ‘কালেক্টিভ আল্ট্রাস প্যারিস’। সেখানে লেখা রয়েছে ‘কেএম (কিলিয়ান এমবাপ্পে): ৩০ জুনের অপেক্ষায় আছি।’ অর্থাৎ সমর্থকেরা এমবাপ্পেকে বিদায় দেওয়ার অপেক্ষায় আছেন। তাতে কোনো এক অজানা আতঙ্ক ভর করেছে ফরাসি তারকার ওপরে।

এই ঘটনার আগে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছিল, এমবাপ্পের প্রতিনিধিরা পিএসজির কট্টরপন্থী সমর্থকদের দুয়ো না দিতে নিষেধ করেছেন। নিজের মাটিতে দাঁড়িয়ে দুয়ো শোনার ভয়ও এখন এমবাপ্পের মধ্যে জেঁকে বসেছে।

এর আগে এই সমর্থকরা নেইমার জুনিয়র ও লিওনেল মেসিকে কতটা মারাত্মকভাবে দুয়ো দিয়েছিলেন, সেটি ফুটবল বিশ্ব দেখেছে। এখন সেই কট্টর সমর্থকদেরই ভয় পাচ্ছেন এমবাপ্পে। যতদিন পিএসজি থাকবেন ততদিন এই ভয় নিয়েই তাকে খেলে যেতে হবে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে একের পর এক ম্যাচে এমবাপ্পেকে পুরো ম্যাচ না খেলিয়ে তুলে নেওয়া হচ্ছে। এটিকে ভালোভাবে নিতে পারছেন না তিনি। আসছে জুনে চুক্তির মেয়াদ শেষ হলে রিয়াল মাদ্রিদে যাওয়ার বিষয়টি এখনো বাতাসে ভাসছে। আনুষ্ঠানিক ঘোষণা আসার আগেই এই ফুটবলারের বিপক্ষে যাচ্ছে ঘরের সবকিছুই

শেয়ার করুন