ময়মনসিংহ সিটি: ৫৫ কেন্দ্রের ফলে ইকরামুল হক এগিয়ে

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ

দিনভর ভোট গ্রহণ শেষে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনের ফলাফল ঘোষণা করা হচ্ছে। ময়মনসিংহের তারেক স্মৃতি মিলনায়তন থেকে থেকে এই ফল ঘোষণা করা হচ্ছে। এখন পর্যন্ত ১২৮টি কেন্দ্রের মধ্যে ৫৫টির ফল ঘোষণা করা হয়েছে। তাতে ৪৯ হাজার ২৯ ভোট পেয়ে এগিয়ে আছেন সদ্য সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক (ঘড়ি)।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান (হাতি) পেয়েছেন ১২ হাজার ৯২ ভোট। জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেসামুল আলম (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৬২ ভোট। স্বতন্ত্র প্রার্থী কৃষিবিদ রেজাউল হক (হরিণ) পেয়েছেন ৫৫০ ভোট আর জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম (লাঙ্গল) পেয়েছেন ৩৭৭ ভোট।

universel cardiac hospital

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মোট ৩৩টি ওয়ার্ড। মেয়র পদে পাঁচজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৪৯ জন প্রার্থী। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় একটি ওয়ার্ডের কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন৷

ময়মনসিংহ সিটি করপোরেশনে মোট ভোটকেন্দ্র ১২৮টি। নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৩৬ হাজার ৪৯৬ জন। নারী ভোটার ১ লাখ ৭২ হাজার ৬১৫ আর পুরুষ ১ লাখ ৬৩ হাজার ৮৭২ জন।

শেয়ার করুন