একটা ফোন আমার ভাগ্য বদলে দিয়েছে, দায়িত্ব বাড়িয়ে দিয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। সংগৃহীত ছবি

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী সামন্ত লাল সেন বলেছেন, আমি একজন সাধারণ মানুষ। মন্ত্রী হব, এটা কোনোদিন ভাবিনি। একটা ফোন আমার ভাগ্য বদলে দিয়েছে, দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। আজ রোববার দুপুরে নওগাঁর পত্নীতলায় ক্ষুদ্র জাতিগোষ্ঠী ও কৃষিজীবী স্বাস্থ্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন বলেন, মন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে হাসপাতালগুলো পর্যালোচনা করছি। সরকারি-বেসরকারি সব হাসপাতাল পরিদর্শন করে কোনো রকমের গরমিল পেলে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এটাকে কোনোভাবে অভিযান বলা যাবে না। হাসপাতালগুলো ভুলত্রুটি যাতে শুধরে নিয়ে ভালোভাবে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পারে, সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

universel cardiac hospital

মুক্তিযোদ্ধা চিকিৎসক প্রজন্ম ও ইম্প্রেশন ফাউন্ডেশন আয়োজিত স্বাস্থ্য সমাবেশে দিনভর দুই সহস্রাধিক মানুষকে চিকিৎসাসেবা দেওয়া হয়। পত্নীতলা উপজেলার ক্ষুদ্র জাতিগোষ্ঠী সাংস্কৃতিক কেন্দ্রে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা চিকিৎসক প্রজন্মের সভাপতি কাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও নওগাঁ-২ (পত্নীতলা ও ধামইরহাট) আসনের সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকার, স্বাস্থ্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব এহতেশামুল হক চৌধুরী ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইম্প্রেশন ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি কাজী শাহেদুল হালিম।

শেয়ার করুন