বগুড়ায় জ্বালানি তেলের দোকানে আগুন, মালিক দম্পতিসহ দগ্ধ ৩

নিজস্ব প্রতিবেদক

বগুড়া ধুনটে ইফতারির আয়োজন করতে গিয়ে একটি তেলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তেলের দোকানের মালিক, তার স্ত্রী ও ভাই আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মার্চ) বিকালে উপজেলার সোনাহাটা বাজারের নীরব নামে এক ব্যবসায়ীর দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

universel cardiac hospital

অগ্নিদগ্ধরা হলেন নীরব (৩৫), তার স্ত্রী মিথিলা (২৮) ও ছোট ভাই সবুজ। এর মধ্যে সবুজ স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। আর নীরব ও তার স্ত্রী মিথিলাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প‌রে সেখান থেকে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গে‌ছে, বিকাল সাড়ে পাঁচটার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তেলের ড্রামগুলো এখনও গরম হয়ে আছে। সেগুলো ঠাণ্ডা করছে ফায়ার ম্যানরা। আগুন নিয়ন্ত্রণে তিন উপজেলার মোট পাঁচটি ইউনিট কাজ করছে।

প্রাথমিকভাবে এখনও কোনো ক্ষয়ক্ষতির হিসাব করা হয়নি। তবে অগ্নিকাণ্ডে দোকানের পাশে ফাঁকা স্থানে থাকা একটি লরি, একটি ট্রাক ও দুটি ট্রাক্টর পুড়ে গেছে। সেইসঙ্গে পাম্পের সঙ্গে লাগোয়া একটি মেকানিকের দোকানও আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. হামিদুল ইসলাম বলেন, সোনাহাটা বাজারের পাশে তেলের দোকানের সাথে নীরব স্ত্রীকে নিয়ে বসবাস করেন। বিকালে সেখানে ইফতারির আয়োজন করছিলেন মিথিলা। রান্নার সময় চুলা থেকে কোনোভাবে আগুন তার কাপড়ে লাগে। সেটা নিভাতে গিয়ে তেলের ড্রামগুলোয় আগুন ধরে যায়।

ফায়ার সা‌র্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, দোকানের আশেপাশে কোনো বাসাবাড়ি নেই। থাকলে অগ্নিকাণ্ডটি আরও ভয়াবহ হতো। অগ্নিকাণ্ডে তিনজন আহত হয়েছেন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ফা‌ড়ির এটিএসআই লালন হো‌সেন ব‌লেন, হাসপাতা‌লে তা‌দের চিকিৎসা দেওয়া হ‌চ্ছে। ‌আগু‌নে তা‌দের শরী‌রের কতখা‌নি অংশ পু‌ড়ে গে‌ছে তা এখনও জানা যায়‌নি। ত‌বে অ‌গ্নিদগ্ধ নারীর অবস্থা আশঙ্কাজনক।

শেয়ার করুন