ইফতার পার্টির পরিবর্তে দরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণের আহ্বান গণপূর্তমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

রমজান মাসে ইফতার পার্টি না করে দরিদ্রদের মাঝে ঈদ সমগ্রী বিতরণের আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

১৭ মার্চ (রোববার) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে ও ড্রিম ফর ডিজএবিলিটি ফাউন্ডেশনের সমন্বয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উপলক্ষে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

universel cardiac hospital

মন্ত্রী বলেন, রমজান উপলক্ষে জেলা আওয়ামী লীগ কোনো ইফতার পার্টির আয়োজন করবে না। ইফতার পার্টির জন্য বরাদ্দকৃত অর্থ দিয়ে দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে। অন্য সকল সরকারি, বেসরকারি ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিও তিনি একই আহ্বান জানান।

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখেন।

ত্রাণ বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। অনুষ্ঠানে জেলার বিভিন্ন দপ্তর/ সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে ভোরে মন্ত্রী ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

শেয়ার করুন