বিএনপির নেতারা ভারতীয় শাড়ি তেমন কেনেন না, দাবি রিজভীর

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। ফাইল ছবি

বিএনপির নেতাদের বউদের ‘ভারতীয় শাড়ি’ পরা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির নেতারা ভারতীয় শাড়ি তেমন কেনেন না। তবে রিজভী বলেন, বিয়ের পর উপহার হিসেবে বউকে আমার মামা একটি ভারতীয় শাড়ি দিয়েছিলেন, সেটি পরার পর কাঁথা সেলাই করা হয়েছিল, সেই কাঁথাও কবে ছিঁড়ে গেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে ‘গুম-খুন ও অঙ্গহানির শিকার’ পরিবারের সদস্য নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে রুহুল কবির রিজভী এ কথা বলেন।

universel cardiac hospital

গতকাল বুধবার স্বাধীনতা দিবসের এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বিএনপি নেতাদের ‘ভারতীয় পণ্য বর্জনের’ ডাক নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, আমার প্রশ্ন, যে বিএনপি নেতারা বলছেন ভারতীয় পণ্য বর্জন, তাদের বউদের কয়খানা ভারতীয় শাড়ি আছে? তাদের বউদের কাছ থেকে সেই শাড়িগুলো এনে কেন পুড়িয়ে দিচ্ছেন না।

এ বক্তব্যের উল্লেখ করে রিজভী বলেন, আমাদের বিএনপির নেতারা (ভারতীয়) শাড়ি তেমন কেনেন না। আমার নানাবাড়ি হচ্ছে ইন্ডিয়া। বিয়ের পরে একবার (ভারত) গিয়েছিলাম, আমার ছোট মামা একটা শাড়ি (ভারতীয়) দিয়েছিল। স্ত্রীকে জিজ্ঞেস করলাম, ওই শাড়িটা কই। সে বলল, সেটা দিয়ে কবে কথা সেলাই করা হয়েছে, সেটাও ছিঁড়ে গেছে।

শেয়ার করুন