আইপিএল : গুজরাটকে হেসেখেলে হারালো দিল্লি

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

চলতি মৌসুমে রানবন্যার আইপিএলে গুজরাট টাইটানসকে সর্বনিম্ন (চলতি মৌসুমের) ৮৯ রানে অলআউট করে হেসেখেলে জয় পেয়েছে দিল্লি ক্যাপিটাস। জবাবে ব্যাট করতে নেমে রাজধানীর ফ্র্যাঞ্চাইজিটি এই ম্যাচ জিতে মাত্র ৮.৫ ওভারে ৬ উইকেট হাতে রেখে।

বুধবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে রিশাভ পান্তের দিল্লির বিপক্ষে ১৭.৩ ওভারে অলআউট হয়েছে শুভমান গিলের দল গুজরাট।

universel cardiac hospital

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে গুজরাটের প্রথম সাত ব্যাটারের পাঁচজনই দশের নিচে আউট হয়েছেন। এই তালিকায় আছে শুভমান গিল (৮), ডেভিড মিলারের (২) মতো ব্যাটারের নাম।

আট নম্বরে নামা রশিদ খান ২৪ বলে ৩১ রানের ইনিংস না খেললে গুজরাটের লজ্জা আরও বড় হতো। অবশেষে মাত্র ৮৯ রানে অলআউট হয়ে যায় গুজরাট

জবাবে ব্যাট করতে নেমে প্রথমবারের মতো আইপিএল খেলতে আসা জ্যাক ফ্রেজার ম্যাকগ্রা করেন সর্বোচ্চ ২০ (১০ বলে) রান। শাই হোপ করেন ১০ বলে ১৯ রান। ৭ বলে ১৫ রান করেন অভিষেক পোরেল। ১১ বলে ১৬ রান করে দল জিতিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক পান্ত।

দিল্লির মুকেশ কুমার ১৪ রানে ৩টি, ইশান্ত শর্মা ৮ রানে ২টি আর ত্রিস্তান স্টাবস ১১ রানে নেন ২টি উইকেট। গুজরাটের হয়ে সন্দ্বীপ ওয়ারিয়র নেন ২টি উইকেট।

শেয়ার করুন