মত ও পথ সম্পাদক প্রফেসর ফাহিমা খাতুনকে ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের পক্ষ থেকে পাঠকপ্রিয় পাক্ষিক ‘মত ও পথ’ এবং অনলাইন নিউজ পোর্টাল ‘মত ও পথ ডটকম’-এর সম্পাদক, ব্রাহ্মণবাড়ি়য়া ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ, মাউশি’র প্রাক্তন মহাপরিচালক ( গ্রেড- ১) প্রফেসর ফাহিমা খাতুনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়া ইউনিভার্সিটির হলরুমে এই সম্মাননা প্রদান করা হয়।

universel cardiac hospital

এ সময় দেশবরেণ্য শিক্ষাবিদ প্রফেসর ফাহিমা খাতুন তাঁর বক্তব্যে বলেন, সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় ব্রাহ্মণবাড়িয়ার রয়েছে ব্যাপক সুনাম। এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রসহ অন্যান্য পত্রিকাসমূহ প্রশংসনীয় ভূমিকা রাখছে। আমি পাক্ষিক মত ও পথ এর সম্পাদক নিযুক্ত হওয়ায় এখানকার দৈনিক পত্রিকাসমূহ আমাকে যে ফুলেল সম্ভাষণের আয়োজন করেছে এতে আমি খুবই অভিভূত। আমার প্রতি আপনাদের মত জ্ঞানীগুণী সাংবাদিকগণ যে ভালোবাসার প্রয়াস তা আমার দীর্ঘদিন মনে থাকবে এবং আগামী দিনে মত ও পথ পত্রিকায় দায়িত্বশীল ভূমিকা পালনে আমাকে প্রেরণা যোগাবে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি মনজুরুল আলম ।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর বিভূতি ভূষণ দেবনাথ, ব্রাহ্মণবাড়ি়য়া সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর হামজা মাহমুদ, সদর উপজেলা শিক্ষা অফিসার জীবন ভট্টাচার্য, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস আর এম ওসমান গনি সজীব, দৈনিক তিতাস কণ্ঠের সম্পাদক প্রবীণ সাংবাদিক সৈয়দ মিজানুর রেজা, দৈনিক ফ্রন্টিয়ার সম্পাদক আব্দুল মালেক, দৈনিক হালচাল পত্রিকার বার্তা সম্পাদক সৈয়দ মোহাম্মদ আকরাম প্রমূখ।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদপত্র পরিষদের আওতাভুক্ত দৈনিক পত্রিকা সমূহের অন্যান্য সম্পাদক-প্রকাশক, সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিনএর সম্পাদক প্রবীণ সাংবাদিক মোহাম্মদ আরজু।

শেয়ার করুন