কেন্দ্র বর্জন করলেও পেকুয়ায় উপজেলা নির্বাচনে বিএনপি

কক্সবাজার প্রতিনিধি

ফাইল ছবি

চলমান উপজেলা পরিষদের নির্বাচন বর্জন করেছে বিএনপি। এর মধ্যেই কক্সবাজারের পেকুয়া উপজেলা বিএনপি সভা ডেকে দলের একক প্রার্থী ঘোষণা করেছে। গত সোমবার এই সভা করেন দলটির নেতাকর্মীরা।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, চেয়ারম্যান পদে পেকুয়া উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট, ভাইস চেয়ারম্যান পদে পেকুয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আহসান উল্লাহ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আবছারের স্ত্রী রাজিয়া বেগমকে বিএনপির একক প্রার্থী ঘোষণা করা হয়।

universel cardiac hospital

সোমবার বিকেলে পেকুয়া বাজারের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভা থেকে বিএনপির একক প্রার্থী ঘোষণা করেন উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ। এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, সারাদেশে বিএনপি ভোট বর্জন করেছে, তা আমরা জানি। আমরাও এর বাইরে নই। তবে স্থানীয় কারণে আমরা দলীয় একক প্রার্থী ঘোষণা করেছি। তবে সবকিছুর জন্য প্রত্যাহারের দিন ৩০ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির একক প্রার্থী কামরান জাদিদ বলেন, দল থেকে আমাকে প্রার্থী করার পর পেকুয়ার পথেপ্রান্তরে যাচ্ছি। মানুষের খুব সাড়া পাচ্ছি। বুধবার থেকে ইউনিয়ন পর্যায়ের বৈঠক শুরু করেছি। দলের নেতা-কর্মীরা খুবই উচ্ছ্বসিত। কামরান জাদিদ বলেন, ‘দল একক প্রার্থী ঘোষণা করেছে, সে হিসেবে নির্বাচনে আছি। দল যদি নতুন কোনো সিদ্ধান্ত দেয়, সেটিও আমি মেনে নিতে প্রস্তুত আছি।’

শেয়ার করুন