ট্রাম্পকে ইনজেকশন নিতে বলে বিদ্রূপ করলেন বাইডেন

মত ও পথ ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। ফাইল ছবি

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন গতকাল শুক্রবার নির্বাচনী প্রচারে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে হাসিঠাট্টা করেছেন। বলেছেন, তাঁর ইচ্ছা, ডোনাল্ড ট্রাম্প নিজেই নিজের শরীরে জীবাণুনাশক ইনজেকশন প্রয়োগ করুক। খবর রয়টার্সের।

করোনা মহামারির শুরুর দিকে ট্রাম্প বলেন, করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে শিল্পপ্রতিষ্ঠানের পরিচ্ছন্নতার কাজে ব্যবহৃত জিনিস (ব্লিচ, আইসোপ্রোপাইল অ্যালকোহল) ব্যবহার করা যেতে পারে। টিভিতে এক ব্রিফিংয়ে ট্রাম্প এমন অদ্ভুত প্রস্তাব দেন। তার এমন প্রস্তাব নিয়ে ব্যাপক বিতর্ক তৈরি হয়। ট্রাম্পের করা এ মন্তব্যের পরিপ্রেক্ষিতে বাইডেন এমন কথা বলেন।

universel cardiac hospital

আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনের প্রচারণার জন্য তহবিল সংগ্রহ করতে গতকাল সান ফ্রান্সিসকোর দক্ষিণাঞ্চলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়ে বাইডেন বলেন, তাঁর রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ট্রাম্প যখন প্রেসিডেন্ট ছিলেন, তখন পরিস্থিতি বিশৃঙ্খল ছিল। জনগণকে বিষয়টি মাথায় রাখতে বলেন বাইডেন।

নভেম্বরের নির্বাচনকে সামনে রেখে ডেমোক্র্যাট নেতা বাইডেন ও রিপাবলিক নেতা ট্রাম্পের মধ্যে ব্যাপক বাগ্‌যুদ্ধ চলছে। দুজনই একে অপরের বিরুদ্ধে বক্তব্য দিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন