মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশি নিহত

মত ও পথ ডেস্ক

ফাইল ছবি

মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে মো. নওশের আলী (২৯) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রোববার (১২ মে) স্থানীয় সময় বিকেল ৫টার দিকে দেশটির কেলানতান রাজ্যের গুয়া মুসাংয়ের পোস ব্লাউয়ের কাম্পুং ওমের একটি খামারে এ ঘটনা ঘটে। তবে নিহত বাংলাদেশির বিস্তারিত তথ্য জানাননি সংশ্লিষ্টরা।

সোমবার (১৩ মে) দেশটির কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছে, গুয়া মুসাং জেলার পুলিশপ্রধান সুপারিনটেনডেন্ট সিক চুন ফু এক বিবৃতিতে বলেছেন, তারা ঘটনার খবর পান রোববার রাত সাড়ে ৯টার দিকে। প্রাথমিক তদন্তে দেশটির পুলিশ জানতে পেরেছে, নওশের যে খামারে কাজ করতেন সেখান থেকে সহকর্মীদের সঙ্গে বাসায় ফিরছিলেন। পথে পাহাড় থেকে নেমে আসা হাতি দেখতে পান তারা। হঠাৎ একটি হাতি দৌড়ে এসে তাদের আক্রমণ করে। এ সময় অন্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে পারলেও নওশের ওই হাতির আক্রমণে গুরুতর আহত হন এবং ঘটনাস্থলেই মারা যান।

universel cardiac hospital

ওই পুলিশ কর্মকর্তা জানান, তদন্তে দেখা গেছে নিহতের পেটে আঘাত ও শরীরের বিভিন্ন অংশে হাতির পায়ের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ স্থানীয় গুয়া মুসাং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন