নিরাপদে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে যোগ দিতে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। টাইগারদের বহনকারী বিমানটি নিরাপদে যুক্তরাষ্ট্রের হস্টনের জর্জ বুশ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে।

আজ শুক্রবার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট শেয়ার করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখানে বিমান অবতরণের আগমুহূর্তটি ভিডিও করে দেওয়া হয়।

universel cardiac hospital

ভিডিওতে দেখা যায়, টাইগারদের বহনকারী বিমানটি অবতরণ করছে। পরে দেখা যায়, মাহমুদউল্লাহ, তাসকিন আহমেদ, তানজিদ তামিম ও লিটন দাসরা নিজেদের লাগেজসহ বিমানবন্দর পার হচ্ছেন। এরপর টিম বাসে চড়ে যাচ্ছেন হোটেলের দিকে।

এর আগে গত ১৫ মে মধ্যরাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়ে বাংলাদেশ দল। রাত ১টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে বিশ্বকাপযাত্রা শুরু করেন শান্ত-সাকিব-মাহমুদউল্লাহ-মোস্তাফিজরা।

বাংলাদেশ থেকে সরাসরি যুক্তরাষ্ট্র যাননি ক্রিকেটাররা। প্রথমে তারা দুবাইয়ের মাটিতে পা রাখেন। এরপর সেখান আজ যুক্তরাষ্ট্রে পৌঁছে নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন ১৫ সদস্যের টাইগার স্কোয়াড।

ব্শ্বিকাপ মিশন শুরুর আগে ভারতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচ হবে আগামী ১ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ ও ভারতের ম্যাচ দিয়ে উদ্বোধন হবে নবনির্মিত এই স্টেডিয়ামটির।

শেয়ার করুন