আড়াই ঘণ্টা ডিবি কার্যালয়ে মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক

মামুনুল হক ও তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা জান্নাত ওরফে ঝরনা
মামুনুল হক ও তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা জান্নাত ওরফে ঝরনা। ছবি : সংগৃহীত

ধর্মীয় উগ্র সংগঠন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, নারী কেলেঙ্কারিতে জড়িত ও সদ্য কারামুক্ত মামুনুল হক শনিবার সন্ধ্যায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন। প্রায় আড়াই ঘণ্টা মিন্টো রোডের ডিবি কার্যালয়ে অবস্থানের পর রাত পৌনে ১০টার দিকে বের হন তিনি।

এ সময় সেখানে সাংবাদিকদের মামুনুল হক বলেন, আমাকে ডিবি ডাকেনি। মামলা সংক্রান্ত কোনো বিষয়ে জিজ্ঞাসাবাদ করেনি। আমাকে যখন গ্রেপ্তার করা হয়েছিল, তখন মামলার আলামত হিসেবে আমার মোবাইল ফোন জব্দ করা হয়েছিল। সেই ফোন নিতে আমি ডিবি কার্যালয়ে গিয়েছিলাম।

তবে মোবাইল ফোনটি পেয়েছেন কি-না, জানতে চাইলে জবাব না দিয়ে প্রাইভেটকারে ডিবি কার্যালয় ত্যাগ করেন তিনি। ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয় জনতা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে।

খবর পেয়ে হেফাজত নেতাকর্মীরা রিসোর্টে গিয়ে ভাঙচুর চালিয়ে তাকে ছিনিয়ে নেয়। এরপর ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করেন মামুনুল হক। ১৫ দিন পর ১৮ এপ্রিল ওই মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গত ৩ মে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি।

শেয়ার করুন