সিলেটে দুই কোটি টাকার ১৪ ট্রাক ভারতীয় চিনি জব্দ

সিলেট প্রতিনিধি

সিলেটে অবৈধভাবে আসা ভারতীয় চিনিবোঝাই ১৪টি ট্রাক জব্দ করেছে পুলিশ। যার দাম আনুমানিক ২ কোটি টাকা। এছাড়া একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টায় সিলেট সদর উপজেলার কোম্পানীগঞ্জ-জালালাবাদ রোডের উমাইরগাঁও এলাকার ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চিনিবোঝাই ট্রাকগুলো জব্দ করা হয়। এটিই এ পর্যন্ত জেলায় জব্দকৃত সবচেয়ে বড় চিনির চালান।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার ও অতিরিক্ত ডিআইজি আজবাহার আলী শেখের নেতৃত্ব এ অভিযান পরিচালনা করা হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

জানা যায়, ট্রাকগুলো কোম্পানীগঞ্জ থেকে জালালাবাদের দিকে যাচ্ছিল। এ সময় পুলিশ ধাওয়া দিলে ১৪টি ট্রাক, প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায় চোরাকারবারিরা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার ও অতিরিক্ত ডিআইজি আজবাহার আলী শেখ বলেন, ‘আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় চিনিবোঝাই ১৪টি ট্রাক, একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করেছি।’

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘সিলেটের সর্ববৃহৎ ভারতীয় চিনির চালান জব্দ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।’

শেয়ার করুন