ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ নেতার গুলিতে দলীয় কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদরে নির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন শোভন সমর্থকদের আনন্দ মিছিলে গুলিতে একজন নিহত হয়েছেন। নিহত আয়াশ রহমান এজাজ ছাত্রলীগকর্মী ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান আল ফারাবি জয়ের গুলিতে এজাজ মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ।

universel cardiac hospital

বুধবার (৫ জুন) সন্ধ্যায় আনন্দ মিছিলটি ব্রাহ্মণবাড়িয়া সদরের কলেজ পাড়ার খান টাওয়ারের সামনে এলে এজাজকে লক্ষ্য করে গুলি করেন হাসান আল ফারাবী জয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আনারস প্রতীকের প্রার্থী শাহাদাত হোসেন শোভনের জয়লাভের খবর পেয়ে তার সমর্থকরা ‘আনন্দ মিছিল’ বের করে। মিছিলটি কলেজপাড়া এলাকার খান টাওয়ারের সামনে এলে হাসান আল ফারাবি ছাত্রলীগ কর্মী আয়াশ রহমান এজাজকে লক্ষ্য করে গুলি করে। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে এজাজকে বন্ধুরা উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ছাত্রলীগকর্মী জানান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান আল ফারাবী জয়ের সঙ্গে এজাজের পূর্ব বিরোধ ছিল। বুধবার সকালে ভোট কেন্দ্রে তাদের মধ্যে তর্ক হয়। সেই বিরোধ ও ভোটকেন্দ্রের তর্কের জেরে এজাজকে গুলি করেন জয়।

গুলিবিদ্ধ এজাজ মারা গেছেন নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ‘গুলি করা ব্যক্তি ছাত্রলীগ নেতা এবং নিহত ব্যক্তি ছাত্রলীগকর্মী। পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এটি কোনো নির্বাচনি সহিংসতা নয়।’

শেয়ার করুন