পাকিস্তানে অভিনেত্রীকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক

বিনোদন অঙ্গনে একের পর এক দুঃসংবাদ। ভারতের তরুণ অভিনেত্রী নূর মালবিকা দাসের আকস্মিক অপমৃত্যুর রেশ এখনো কাটেনি। হত্যা, না আত্মহত্যা—সেটি বের করতে তদন্ত করছে পুলিশ। যদিও বলা হচ্ছে, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন মালবিকা। কিন্তু এবার ভারতে নয়, পাকিস্তানের শোবিজ অঙ্গনে শোকের ছায়া। দেশটির টিভি নাটক ‘পশতু’র অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে।

পাকিস্তানের গণমাধ্যম সামা ও জিও নিউজ জানিয়েছে, সোমবার নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের খেত থেকে অভিনেত্রী ও স্টেজ শো শিল্পীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা করেছেন অভিনেত্রীর ভাই। সন্দেহভাজন অভিযুক্ত শওকত ও ফালাক নিয়াজকে আটকও করেছে পুলিশ।

universel cardiac hospital

অভিনেত্রীর ভাইয়ের অভিযোগ, সন্দেহভাজন ব্যক্তিরা শুধু তাদের আয়োজিত অনুষ্ঠানেই খুশবু খানকে কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। এমনকি ইন্ডাস্ট্রিও ছেড়ে দিতে বলেছিল। কিন্তু তাতে রাজি হননি খুশবু। তাদের শর্তে রাজি না হওয়ায় অভিযুক্ত ব্যক্তিদের একটি পার্টিতে যেতে খুশবুকে প্রলুব্ধ করা হয়েছিল। সেখানে যাওয়ার পরই পরিকল্পনা করে অভিনেত্রীকে হত্যা করা হয়েছে।

পুলিশেরও ধারণা, অভিনেত্রী খুশবু যে অনুষ্ঠানে গিয়েছিলেন, সেখানেই উপস্থিত ছিল সন্দেহভাজন ব্যক্তিরা। যদিও তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর মরদেহ ফেলে রেখেছিল ফসলের খেতে। এ ঘটনায় আলামত সংগ্রহ করে শুরু হয়েছে তদন্ত। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে অভিনেত্রীর মরদেহ।

শেয়ার করুন