টি-টুয়েন্টি বিশ্বকাপ : উগান্ডাকে গুঁড়িয়ে ঝাল মেটালো কিউইরা

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

আগেই দুই ম্যাচ হেরে টি২০ বিশ্বকাপের চলমান আসরে বিদায় নিশ্চিত হয়েছে নিউজিল্যান্ডের। বাকি দুই ম্যাচে তাদের লক্ষ্য ছিল সান্ত্বনার জয়। আজ ত্রিনিদাদে এর একটি ছিল উগান্ডার বিপক্ষে। পূর্ব আফ্রিকার এই দেশটিকে পেয়ে মনের ঝাল মেটালো ছিটকে পড়া নিউজিল্যান্ড। লো স্কোরিং ম্যাচে বিশ্বকাপে প্রথম খেলতে আসা দলটিকে ৯ উইকেটে হারিয়েছে তারা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩৯ রানে অলআউট হয়ে টি-টুয়েন্টি বিশ্বকাপে সর্বনিম্ন রানে গুঁটিয়ে যাওয়ার রেকর্ড গড়েছিল উগান্ডা। চলতি আসরে এবার তারা দ্বিতীয় সর্বনিম্ন রানের রেকর্ডটি গড়ল। ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে এবার ব্ল্যাক ক্যাপসদের বিপক্ষে ৪০ রানে অলআউট হয় উগান্ডা।

universel cardiac hospital

জবাবে পাওয়ার প্লেতেই ম্যাচ শেষ করে দিলেন ব্যাটাররা। কিউইরা ৮৮ বল বাকি থাকতেই ৪১ রানের লক্ষ্য ছুঁয়ে ফেলে। ১৭ বলে ৯ রানে ওপেনার ফিন অ্যালেন আউট হলেও ডেভন কনওয়ে ও রাচীন রবীন্দ্রের ব্যাটিংয়ে কিউইরা জয়ের দেখা পায়। ১৫ বলে ২১ রান করে অপরাজিত থাকেন কনওয়ে। রাচীন ১ রান করে অপরাজিত থাকেন।

নিউজিল্যান্ডের হয়ে ৪ ওভারে কেবল ৪ রান দেন সাউদি। তুলে নেন ৩ উইকেট। এছাড়া ট্রেন্ট বোল্ট, রাচীন রবীন্দ্র ও মিচেল স্যান্টনার শিকার করেন দুটি করে উইকেট।

শেয়ার করুন