প্রথমবার জুটি বাঁধছেন কারিনা-আয়ুষ্মান?

মত ও পথ ডেস্ক

ফাইল ছবি

বলিউডে সত্য ঘটনা অবলম্বনে ছবি হচ্ছে হরহামেশাই। দর্শক মহলেও বেশ সাড়া ফেলছে এমন ছবি। বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা মেঘনা গুলজার ‘তলওয়ার’, ‘রাজি’, ‘ছপক’ এবং সম্প্রতি ‘স্যাম বাহাদুর’-এর মতো প্রশংসিত এবং সফল চলচ্চিত্রগুলোর জন্য পরিচিত।

২০১৯ সালের কিছু সত্য ঘটনার ওপর ভিত্তি করে আসন্ন একটি ছবির জন্য তিনি কারিনা কাপুর খান ও আয়ুষ্মান খুরানার সঙ্গে টিম আপ করছেন বলে জানা গেছে। মেঘনা গুলজার তার গল্প বলার জন্য এবং সুন্দর চলচ্চিত্রগুলোর জন্য সুপরিচিত। সংবেদনশীল ঘটনার সঙ্গে বাস্তব ঘটনাগুলোকে তিনি বরাবর তুলে ধরেছেন পর্দায়। তার পরিচালনায় ভিকি কৌশল অভিনীত ‘স্যাম বাহাদুর’ সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

universel cardiac hospital

পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, কারিনা ও আয়ুষ্মানের সঙ্গে কথাবার্তা চলছে মেঘনার। চলতি বছরের শেষের দিকে ছবিটির কাজ শুরু হবে বলে শোনা যাচ্ছে এবং বাকি কাস্টিংও চলছে। ২০১৯ সালের ভয়াবহ হায়দ্রাবাদ ধর্ষণ মামলার ওপর ভিত্তি করে তৈরি হবে ছবিটি। শোনা যাচ্ছে, মামলার বিবরণ দেখে হতবাক হয়েছিলেন অভিনেতারাও।

প্রতিবেদনে একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, মেঘনা কয়েক বছর ধরে এ বিষয়ে গবেষণা করেছেন এবং তার চিত্রনাট্যের জন্য একটি শক্তিশালী উৎস উপাদান রয়েছে। এমনকি কারিনা ও আয়ুষ্মানও এই বিশেষ প্রকল্পে যুক্ত হওয়ার জন্য উন্মুখ হয়ে রয়েছেন।

তবে আয়ুষ্মান কিংবা কারিনা কেউই এখনো ডটেড লাইনে স্বাক্ষর করেননি। নির্মাতারা এই বছরের শেষের দিকে চিত্রগ্রহণ শুরু করবেন এবং ২০২৫ সালের মধ্যে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন।

সম্প্রতি কারিনা কাপুর খানকে দেখা গেছে ‘ক্রু’ ছবিতে। ছবিটি বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছে। এছাড়াও অজয় দেবগনের ‘সিংহম এগেইন’-এও দেখা যাবে তাকে। অপরদিকে আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে সানি দেওলের ‘বর্ডার ২’-এ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের জন্যও তার নাম চূড়ান্ত করা হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে এখনো এ বিষয়ে নিশ্চিত খবর মেলেনি।

শেয়ার করুন