গণপূর্তমন্ত্রীর সঙ্গে বুয়েট গ্রাজুয়েট ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সাথে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) গ্রাজুয়েট ক্লাবের একটি প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সাক্ষাতকালে তাঁরা বুয়েট গ্রাজুয়েট ক্লাবের চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন। মন্ত্রী তাদের কার্যক্রম সুষ্ঠুরুপে পরিচালনার জন্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

universel cardiac hospital

এসময় মন্ত্রী বলেন, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যুগোপযোগী, আধুনিক ও উন্নত কারিকুলামের মাধ্যমে দক্ষ প্রকৌশলী, স্থপতি ও পরিকল্পনাবিদ গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করছে। এসব পেশাজীবী দেশের উন্নয়ন ও অগ্রগতিতে উল্লেখযোগ্য অবদান রাখছেন। বুয়েটের প্রাক্তন গ্রাজুয়েটদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘‘বুয়েট গ্রাজুয়েট ক্লাব” এসব পেশাজীবীদের একটি অভিন্ন প্লাটফর্মে একত্রিত করে তাদের কাজের ক্ষেত্রে সমস্যা ও চ্যালেঞ্জ মোকাবেলায় আরো কার্যকর ভূমিকা রাখবে বলে তিনি মন্তব্য করেন। সোমবার (২৪ জুন) সচিবালয়ে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে মাননীয় মন্ত্রীর অফিস কক্ষে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে সাক্ষাতকারী প্রতিনিধিগণের মধ্যে আরো উপস্থিত ছিলেন সৈয়দ জাকির হোসেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি মীর মঞ্জুরুর রহমান, অভিনেতা এস এ আবুল হায়াত, বুয়েটের সাবেক অধ্যাপক এবং এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির প্রফেসর এমিরেটাস ড. এম শামীম জেড বসুনিয়া, অধ্যাপক ড. ম তামিম, স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন এবং স্থপতি ইকবাল হাবিব।

শেয়ার করুন