বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এর আগে গত ২৬ জুন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ২০২৩-২৬ মেয়াদের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের মূল কমিটির নাম প্রকাশিত হয়। এছাড়া ১৮ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

universel cardiac hospital

২০২২ সালের নভেম্বরে অনুষ্ঠিত কাউন্সিলের আলোকে এ কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সভাপতি ও অ্যাডভোকেট মাহাবুবুল বারী মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্যে রয়েছেন আরমা দত্ত এমপি, অ্যাডভোকেট আবু আমজাদ, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, সৈয়দ এ কে একরামুজ্জামান এমপি, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই, আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা হেবজু মিয়া, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবু তাহের ও বীর মুক্তিযোদ্ধা দিলীপ কুমার নাগ প্রমূখ।

নতুন কমিটির অন্য সদস্যগণ হলেন, সহ সভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন, নায়ার কবির, সৈয়দ মিজানুর রেজা, কামরুজ্জামান আনসারী, সোমেশ রঞ্জন রায়, গোলাম মহিউদ্দিন খোকন, মো. শাহজাহান আলম সাজু, ডা. আবু সাঈদ ও প্রিন্সিপাল আবুল খায়ের, কাজী হারিছুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, আব্দুল হান্নান রতন ও অ্যাডভোকেট তাসলিমা সুলতানা নিশাত, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মফিজুর রহমান বাবলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এমবি কানিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল খালেক বাবুল, দপ্তর সম্পাদক মনির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল কালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ড. মোস্তফা কামাল, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা সিদ্দিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী আকবর,

যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহনুর ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক নুরুন্নাহার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক স্বপন রায়, শ্রম সম্পাদক মোশতাক আহমেদ, সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার ডিউক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেখ মো. মহসিন, তানজিল ও সৈয়দ এহতেশামুল বারী তানজিল, উপদপ্তর সম্পাদক সুজন দত্ত, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম বিল্লাহ এবং কোষাধ্যক্ষ হাজী মুহাম্মদ মহসিন মিয়া।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, আনিসুল হক এমপি, এবি তাজুল ইসলাম এমপি, অ্যাডভোকেট শাহ আলম, মইনউদ্দিন মইন এমপি, এবাদুল করিম বুলবুল, ফরহাদ হোসেন সংগ্রাম, হাজী মোহাম্মদ মুসলিম মিয়া, শিউলি আজাদ, জহিরুল ইসলাম ভুঞাঁ, আল আমিনুল হক আলামিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, এম এ এইস মাহবুব আলম, জাহেদুল হক, ব্যারিস্টার নজরুল ইসলাম নবী, আবুল হোসেন, অ্যাডভোকেট লোকমান হোসেন, বাকির উদ্দিন, মোর্শেদ কামাল, আবু আব্বাস, মাহমুদুর রহমান জগলু, সাইদুজ্জামান আরিফ, রাশেদুল কায়সার জীবন, সিরাজুল ইসলাম, শিব শংকর দাস, গোলাম মোস্তফা, সৈয়দ নজরুল ইসলাম, সেলিম রেজা হাবিব, রফিকুল ইসলাম, বাবুল মিয়া, হাজী বাবুল মিয়া, ডাক্তার আশীষ চক্রবর্তী, মিনারা আলম, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ নাজির মিয়া, হাসান সারওয়ার ও মোবারক হোসেন রতন।

শেয়ার করুন