শনিবার সমাবেশ করতে পুলিশের সহযোগিতা চেয়েছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঘোষিত আগামী শনিবার ঢাকার নয়াপল্টনের সমাবেশের ব্যাপারে সহযোগিতা চেয়ে ঢাকার পুলিশ (ডিএমপি) কমিশনারকে চিঠি দিয়েছে বিএনপি। এ বিষয়ে কথা বলতে আজ বৃহস্পতিবার বিকেলে বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির নেতৃত্বে তিনজন নেতা ডিএমপির কার্যালয়ে গিয়ে অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তারের সঙ্গে কথা বলেন।

বিএনপির সূত্র মত ও পথকে জানিয়েছে, বিএনপির প্রতিনিধিদল যখন ডিএমপির কার্যালয়ে যায়, তখন ডিএমপির কমিশনার হাবিবুর রহমান তার দপ্তরে ছিলেন না। পরে তারা ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তারের সঙ্গে সমাবেশের বিষয়ে কথা বলেন। এ সময় বিএনপির প্রতিনিধিদল শান্তিপূর্ণভাবে সমাবেশ করতে পুলিশের সহযোগিতা চেয়ে দলের চিঠি পৌঁছে দেন।

universel cardiac hospital

ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, তারা (বিএনপির তিন নেতা) একটি আবেদন রেখে গেছেন। এটা কমিশনার দেখে সিদ্ধান্ত দেবেন।

অবশ্য অতিরিক্ত কমিশনারের সঙ্গে আলোচনা ও চিঠি পৌঁছানোর পর ডিএমপি কার্যালয়ে সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শহিদ উদ্দীন চৌধুরী। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে থাকলেও তিনি এখনো বন্দী। তিনি ইচ্ছেমতো চিকিৎসার জন্য বাইরে যেতে পারছেন না।

শেয়ার করুন