সালমানকে মারতে চুক্তি হয় ২৫ লাখে!

মত ও পথ ডেস্ক

সালমান খান। ফাইল ছবি

বলিউড ভাইজান সালমান খানের মুম্বাইয়ের বান্দ্রায় বাড়ির বাইরে গেল ১৪ এপ্রিল গুলি চালানো হয়। এই ঘটনার মামলার চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ৩৫০ পৃষ্ঠার চার্জশিটের সারাংশ প্রকাশ করে জানিয়েছে, এই ঘটনা পরিকল্পনাকারী হিসেবে ৫ জনের নাম এসেছে। এদের সবাই বিষ্ণই গ্যাংয়ের সদস্য। সালমান খানকে হত্যা করতে ২৫ লাখ রুপির চুক্তি করেছিল অভিযুক্তরা।

universel cardiac hospital

এই চার্জশিটে আরও জানানো হয়েছে, ২০২৩ সালের আগস্ট থেকে ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত এই ষড়যন্ত্রের ছক কষা হয়। পুলিশি তদন্তে উঠে এসেছে এই গ্যাং পাকিস্তান থেকে একে ৪৭, একে ৯২, এম ১৬ রাইফেল, তুরস্কের বিখ্যাত জিগানা পিস্তল আনিয়েছিল। এই জিগানা পিস্তল দিয়েই ২০২২ সালের ২৯ মে পাঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালাকে হত্যা করা হয়েছিল।

আরও বলা হয়েছে, রীতিমতো নজরদারি চালানো হয়েছিল সালমানের ওপর। অভিনেতার চলাফেরার ওপর নজর রাখতে বেশ কয়েকজনকে নিয়োগ করা হয়েছিল।

গেল ১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের বাড়ির বাইরে দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। এরপরদিন গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুজন শুটারকে গ্রেপ্তার করে পুলিশ।

শেয়ার করুন