ঈশ্বরদীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ৫ বন্ধু নিহত

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

পাবনার ঈশ্বরদী উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাঁচ তরুণ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। নিহতরা সবাই বন্ধু বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত পৌনে ৯টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের ছেলে বিজয় হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে সিয়াম হোসেন (২৩), ভারইমারি গ্রামের মাসুম হোসেনের ছেলে শিশির ইসলাম (২২) এবং ওয়াজ উদ্দিনের ছেলে শাওন হোসেন (২৪)।

universel cardiac hospital

আহতরা হলেন একই এলাকার জাপান খন্দকারের ছেলে মো. সাইদ (১৮) ও সুমন খন্দকারের ছেলে নাইকে (১৪)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, রাতে ঈশ্বরদী থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেট কার পাবনার দিকে যাচ্ছিল। পথে দাশুড়িয়া-পাবনা মহাসড়কের কালিকাপুর পাবনা চিনিকলের সামনে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ‍গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। আহত দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ওসি আরও জানান, এ ঘটনায় মামলা হবে।

শেয়ার করুন