অতিরিক্ত আইজিপি, অতিরিক্ত ডিআইজিসহ ৫৫ পুলিশ কর্মকর্তাকে বদলি-পদায়ন

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত ছবি

পুলিশের দুজন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি), পাঁচজন অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) ও পুলিশ সুপার পদমর্যাদার ৪৮ কর্মকর্তাকে বিভিন্ন পদে বদলি করা হয়েছে।

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পৃথক চারটি প্রজ্ঞাপনের মাধ্যমে এসব বদলির কথা জানানো হয়। বদলি করা পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাদের অধিকাংশই পদোন্নতি পেয়েছিলেন। এখন মূলত তাদের বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে।

দুজন অতিরিক্ত আইজিপির মধ্যে পুলিশ টেলিকমের উপমহাপরিদর্শক (সুপারনিউমারারি অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত) এ কে এম শহিদুর রহমানকে পুলিশ অধিদপ্তরে অতিরিক্ত আইজিপি পদে এবং অতিরিক্ত আইজিপি (সুপারনিউমারারি) কৃষ্ণ পদ রায়কে পুলিশ অধিদপ্তরে অতিরিক্ত আইজিপি পদে পদায়ন করা হয়েছে।

বদলি করা পাঁচজন অতিরিক্ত ডিআইজির মধ্যে পুলিশ অধিদপ্তরে সংযুক্ত মো. সাখাওয়াত হোসেনকে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি, সারদার পুলিশ একাডেমির মো. আক্কাস উদ্দিন ভূঁঞাকে ঢাকার অ্যান্টিটেররিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি, অ্যান্টিটেররিজম ইউনিটের মো. আসাদ উল্লাহ চৌধুরীকে নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি, সিলেট রেঞ্জ অফিসে সংযুক্ত মো. এনামুল কবিরকে খাগড়াছড়িতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি এবং খাগড়াছড়ির আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি মীর মোদদাছ্ছের হোসেনকে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে বদলি করা হয়েছে।

শেয়ার করুন