আজ ঢাকাসহ ৪ জেলায় ১৩ ঘণ্টা কারফিউ শিথিল থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় চলমান কারফিউ আজ বুধবার সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত মোট ১৩ ঘন্টা শিথিল থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি মঙ্গলবার সন্ধ্যায় মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক বৈঠক শেষে সাংবাদিকদের জানান, ঢাকাসহ ৪ জেলায় বুধবার থেকে শনিবার এই ৪ দিন কারফিউ রাত ৮টা থেকে সকাল ৭টা পর্যন্ত বলবৎ থাকবে। অন্যান্য জেলায় স্থানীয় প্রশাসন কারফিউ সময়কাল সম্পর্কে সিদ্ধান্ত নেবে।

মন্ত্রী তার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাতজন মন্ত্রী, প্রতিমন্ত্রী, সচিব এবং আইন প্রয়োগকারী সংস্থার প্রতিনিধিদের সঙ্গে দেশের চলমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্বে বৈঠকে আইনমন্ত্রী আনিসুল হক, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরী এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

এছাড়া বৈঠকে সিনিয়র সচিব, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক এবং আইনশৃঙ্খলা ও গোয়েন্দা সংস্থার শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন