স্বাভাবিক সময়সূচিতে চলছে অফিস

মত ও পথ ডেস্ক

ফাইল ছবি

দেশের সরকারি-বেসরকারি সব অফিস স্বাভাবিক সময়সূচি অনুযায়ী চলছে। বুধবার (৩১ জুলাই) সকাল থেকে স্বাভাবিক সময়সূচিতে সরকারি-বেসরকারি অফিস চালু হয়েছে।

মঙ্গলবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার হতে স্বাভাবিক সময়সূচি অনুযায়ী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে সব অফিস।

একইদিন বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকেও জানানো হয়, বুধবার থেকে ব্যাংকিং কার্যক্রমও চলবে স্বাভাবিক নিয়মে। সাধারণ সময়ের মতো সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে লেনদেন হবে, আর ব্যাংকগুলোর দাপ্তরিক কার্যক্রম চলবে ৬টা পর্যন্ত।

এদিকে, দেশব্যাপী চলমান কারফিউতে চলাফেরার ক্ষেত্রে বিধিনিষেধেও শৈথিল্য আসছে আরও। সবশেষ সিদ্ধান্ত অনুযায়ী, রাজধানী ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদীতে বুধবার থেকে শনিবার পর্যন্ত আগামী চারদিন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। এ কয়দিন রাত ৮টা থেকে সকাল ৭টা পর্যন্ত কারফিউ বলবৎ থাকবে।

মঙ্গলবার সন্ধ্যায় সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, সারাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। পরিস্থিতি আরও স্বাভাবিক হলে কারফিউ পুরোপুরি তুলে নেওয়া হবে। বুধবার থেকে শনিবার সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।

শেয়ার করুন