আমরা বেশ মজবুতভাবেই আছি: গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমরা বেশ মজবুতভাবেই আছি। সরকারের পড়ে যাওয়ার কোনো শঙ্কা নেই। তবে আমরা আগে দেখতাম বিএনপি তিন বেলা সরকার পতন করতো। এখন এক বেলা সরকার পতনের কথা বলে।

আজ বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, কোটা আন্দোলন নিয়ে টেকনিক্যাল ভুল থাকতে পারে। তবে জ্ঞানত কোনো অন্যায় করিনি। আমরা যথাযথ ব্যবস্থা নিচ্ছি। আন্দোলনটা কোটায় নাই। ছাত্র আন্দোলনের মাধ্যমে ধ্বংসযজ্ঞ হয়েছে বলে আমরা মনে করি না। সেটা কোন দিকে গেছে সবাই দেখেছে।

তিনি আরও বলেন, আন্দোলনে কর্মসূচি ইংরেজি ভাষায় দিচ্ছে। টোটাল শাটডাউন, কমপ্লিট শাটডাউন নামে কর্মসূচি দেওয়া হয়েছে। তাদের এই কর্মসূচির নামের অর্থ ৮০ শতাংশ মানুষ বোঝে না। এতে বোঝা যায় বিদেশিদের দৃষ্টি আকর্ষণের জন্য এমনটা করা হচ্ছে এবং এখানে বিদেশি ষড়যন্ত্র রয়েছে।

গণপূর্তমন্ত্রী বলেন, কোটা আন্দোলনকে কেন্দ্র করে যে অপপ্রয়াশ চলছিল, একমাত্র জেলা ব্রাহ্মণবাড়িয়ায় এটি প্রতিফলিত করতে পারেনি। তাছাড়া ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা কোটা আন্দোলন নিয়ে কোনো অপপ্রচার চালাননি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পৌর মেয়র নায়ার কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহাদাৎ হোসেন শোভন, সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে বৃহস্পতিবার বেলা ১২.০০ টায় ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক র‍্যালি অনুষ্ঠিত হয়। শহরের টেংকের পার হতে আরম্ভ হয়ে শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ করে ফারুকী পার্কে এসে র‍্যালিটি শেষ হয়।

র‍্যালির নেতৃত্ব দেন মাননীয় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী মন্টুসহ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এতে অংশ নেন।

শেয়ার করুন