কঠোর প্রশিক্ষণে আলিয়া

মত ও পথ ডেস্ক

আলিয়া ভাট
আলিয়া ভাট। ফাইল ছবি

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধরনের বিপরীতে করণ জোহর পরিচালিত প্রণয়ধর্মী হাস্যরসাত্মক ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ চলচ্চিত্রে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি নতুন ছবি ‘আলফা’-তে নাম লিখিয়েছেন এ অভিনেত্রী। তাকে এ ছবিতে একজন সুপার-এজেন্টের ভূমিকায় দেখা যাবে। অপরদিকে শর্বরী ওয়াঘও এই ছবিতে বিশিষ্টভাবে অভিনয় করবেন। শর্বরী এর আগে পরিচালক শিব রাওয়েলের সঙ্গে ইনস্টাগ্রামে ছবিটির নির্মাণ শুরুর কথা ঘোষণা দিয়েছিলেন।

অভিনেতা আলিয়া ভাট চলতি বছরের সেপ্টেম্বরে কাশ্মীরে তার অত্যন্ত প্রত্যাশিত স্পাই থ্রিলার আলফা -এর দ্বিতীয় শিডিউলের জন্য আবার শুটিং শুরু করতে চলেছেন।

জুলাইয়ের শুরুতে ওয়াইআরএফ স্টুডিওতে মুম্বইতে ছবিটির শুটিং শুরু হয়েছিল। ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে, প্রোডাকশনের পরবর্তী ধাপ কাশ্মীরের মনোরম প্রাকৃতিক দৃশ্যে পৌঁছে যাবে। প্রোজেক্টের ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, ‘মুম্বাই শিডিউল শেষ করার পরে, টিম শুটিংয়ের পরবর্তী অংশের জন্য কাশ্মীর যাবে। এই সময়সূচি বেশ সংক্ষিপ্তই হবে। আগস্টের শেষে শুরু হবে এবং সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে শেষ হবে। ‘

শিব রাওয়াইল দ্বারা পরিচালিত ‘আলফা’ গুপ্তচরবৃত্তি এবং আন্তর্জাতিক চক্রান্তকে কেন্দ্র করে একটি আকর্ষণীয় ড্রামা সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে। আলিয়া ভাট তার ভূমিকার জন্য ব্যাপকভাবে প্রস্তুতি নিচ্ছেন। তিনি তীব্র অ্যাকশন সিকোয়েন্স এবং স্টান্টের কঠোর প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছেন।

‘আলফা’-তে আলিয়া একজন সুপার-এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন। অপরদিকে শর্বরী ওয়াঘও এই ছবিতে বিশিষ্টভাবে অভিনয় করবেন। শর্বরী এর আগে পরিচালক শিব রাওয়েলের সঙ্গে ইনস্টাগ্রামে ছবিটির নির্মাণ শুরুর কথা ঘোষণা করেছিলেন। এটি একটি প্রতিশ্রুতিশীল কাস্ট এবং ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের সাথে আলফা এর মুক্তির জন্য যথেষ্ট উত্তেজনা এবং প্রত্যাশা তৈরি করছে।

যশরাজ স্পাই ভার্সের প্রথম মহিলাকেন্দ্রিক ছবি আসতে চলেছে। আর তাতে মুখ্য ভূমিকায় থাকবেন আলিয়া ভাট। আর তার প্রতিদ্বন্দ্বী হয়ে অ্যানিম্যালের পর আবার খলনায়কের চরিত্রে ধরা দেবেন ববি দেওল।

শেয়ার করুন