কুমিল্লায় কিশোরীকে বিবস্ত্র করে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগর উপজেলায় রাবেয়া আক্তার (১৫) নামে এক কিশোরীকে নিজ ঘরে ঢুকে বিবস্ত্র করে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) গভীর রাতে উপজেলার ইউছুফনগর গ্রামের দক্ষিণ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর।

নিহত রাবেয়া আকতার ওই এলাকার প্রবাসী জাকির হোসেন এরশাদের মেয়ে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, শুক্রবার সকালে পরিবারের লোকজন রাবেয়া আকতারের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মুরাদনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

নিহতের বাবা জাকির হোসেন এরশাদ বলেন, ‘আমার মেয়ে আমাদের সঙ্গে বড় ঘরে থাকত। আমাদের পাশের ছোট ঘরে কেউ থাকতো না। শুক্রবার সকালে ঘুম থেকে উঠে তাকে দেখতে না পেয়ে খুঁজতে গিয়ে দেখি ওই ঘরে হাত-পা বাঁধা ও গলা কাটা অবস্থায় রাবেয়ার লাশ খাটের ওপর পড়ে আছে। আমাদের কান্নাকাটির আওয়াজ শুনে আশপাশের লোকজন জড়ো হয়। পরে পুলিশকে ফোন দিলে তারা আমাদের বাড়িতে আসে।’

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড হতে পারে। তবে হত্যাকারীকে শনাক্ত করতে পুলিশের অনুসন্ধান চলছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর থেকে পরবর্তী কয়েকঘণ্টার মধ্যে তাকে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন