মা-বাবা হলেন দীপিকা-রণবীর

বিনোদন ডেস্ক

কন্যা সন্তানের মা-বাবা হলেন বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। গণেশ চতুর্থীর পরদিন কন্যাকে স্বাগত জানাতে পেরে গর্বিত তারা। আজ রোববার (৮ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি হাসপাতালে এই তারকা দম্পতির প্রথম সন্তানের জন্ম হয়েছে, জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

গতকাল মুম্বাইয়ের ওই হাসপাতলে ভর্তি হন অভিনেত্রী দীপিকা। তখন থেকেই তার ভক্ত-অনুসারীরা এই সুখবরের অপেক্ষায় ছিলেন। কয়েক দিন আগে বেবিবাম্প ফটোশুট করেছেন এই তারকা জুটি। সেই থেকে চলছিল দিন গণনা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে দীপিকা জানিয়েছিলেন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। সেপ্টেম্বরেই মা হতে পারেন, সে কথাই জানিয়েছিলেন অনুরাগীদের।

দীপিকা-রণবীরের পরিচয় সঞ্জয় লীলা বনসালির রোমান্টিক সিনেমা ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে। এরপর একসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’ সিনেমা করেছেন তারা। ছয় বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন দীপিকা ও রণবীর।

অন্তঃসত্ত্বা থাকাকালে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় অভিনয় করেছেন দীপিকা। ছবিটি নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। এখন পর্যন্ত এটাই তার শেষ সিনেমা। এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, সন্তান জন্মের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নেবেন তিনি। বিরতি পর আগামী বছর আবার কাজে ফেরার কথা রয়েছে তার।

শেয়ার করুন