মোহাম্মদপুরে দুই যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

রাজধানী ঢাকার মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত দুই যুবকের নাম নাসির বিশ্বাস (২২) ও মুন্না হাওলাদার (২৩)। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় বুদ্ধিজীবী কবরস্থান ১ নম্বর গেটের পাশে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় নাসিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত পৌনে ৯টার দিকে তার মৃত্যু হয়। অন্যদিকে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মুন্নার।

দুই যুবকের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান।

তিনি জানান, ছুরিকাঘাতে নিহত মুন্নার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর নাসিরের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। পূর্বশত্রুতার জেরে মুন্নাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত মুন্নার নামে ঢাকা ও ঢাকার বাইরে ৭/৮ টি মামলা রয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।

নিহত নাসিরের ভাই ইসলাম জানান, তার ভাই একজন নির্মাণশ্রমিক। তিনি ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী ছিলেন। সন্ধ্যার দিকে মোহাম্মদপুর রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশ দিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় টোলের টাকা তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের মধ্যে পড়েন তিনি। সেখানে অজ্ঞাত কয়েকজন তাকে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইসলাম আরও জানান, তাদের বাসা রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকায়। তাদের বাবার নাম মো. শাহ আলম বিশ্বাস।

শেয়ার করুন