শেখ হাসিনার জন্মদিন উদযাপনে নেতাকর্মী-দেশবাসীর প্রতি আওয়ামী লীগের আহ্বান

মত ও পথ ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৮তম জন্মদিন শনিবার (২৮ সেপ্টেম্বর)। দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে সর্বস্তরের নেতাকর্মী-সমর্থক এবং দেশবাসীর প্রতি আহবান জানিয়েছে আওয়ামী লীগ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) মধ্যরাতে ফেসবুকে আওয়ামী লীগের ভেরিফাই পেজে দেওয়া এক পোস্টে এ আহ্বান জানানো হয়।

এতে বলা হয়, শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশের সকল মসজিদ, মন্দির, প্যাগোডা, গির্জায় তাঁর দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা এবং দেশবাসীর জীবনে চলমান দুর্যোগ থেকে উত্তরণের লক্ষ্যে দোয়া, মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হবে।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, মুক্তিযুদ্ধবিরোধী, উগ্রবাদী দেশি-বিদেশি চক্রের #রক্তপাত-#সন্ত্রাস-#লুটতরাজের মাধ্যমে #দেশধ্বংসের তৎপরতার প্রেক্ষিতে তিনি বর্তমানে প্রবাসে রয়েছেন। কিন্তু জাতির পিতা এবং বাঙালীর স্বাধীনতা ও মুক্তির সংগ্রামের  লাখো শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য তাঁর  আজীবনের সংগ্রাম কখনো বৃথা যাবে না।

এতে বলা হয়, শেখ হাসিনা এবং তাঁর লক্ষ লক্ষ ভক্ত, অনুসারীর সংগ্রাম অব্যাহত আছে। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা ১৯৭১ এবং ১৯৭৫ সহ অতীতে বারবার হয়েছে ; ইতিহাস সাক্ষ্য দেয় সেই দুরভিসন্ধি সফল হয়নি।

ফেসবুক পোস্টে আরও উল্লেখ করা হয়, সকল #বিভ্রান্তি-#মিথ্যাচার-#ভীতি-সংবাদমাধ্যমের #কন্ঠরোধ অতিক্রম করে মুক্তিযুদ্ধের  চেতনা ও মূল্যবোধে উদ্ভাসিত হবে নতুন প্রজন্ম, শেখ হাসিনা’র মহান নেতৃত্বেই বাংলাদেশের সবুজ জমিনে উদিত হবে রক্তলাল সূর্য, লাখো কন্ঠে ধ্বনিত হবে-

“আমার সোনার বাংলা,

আমি তোমায় ভালোবাসি।”

শেয়ার করুন