টাঙ্গাইলে সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে মোবাইলে জুয়া খেলার টাকা বাটোয়ারা নিয়ে সালিশি বৈঠকে মুসলিম (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় নিহত যুবক মুসলিমের বাবা ও চাচাসহ আরও ছয় জন আহত হয়েছেন।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নিকরাইল ইউনিয়নের পরিষদ সংলগ্ন মাটিকাটা ব্রিজপাড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

হত্যার ঘটনায় হালিম নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত মুসলিম উপজেলার মাটিকাটা গ্রামের জোয়াহেরের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার মাটিকাটা গ্রামের রাকিব ও সুজনের এক ভাগিনার সঙ্গে একই গ্রামের নয়নের মোবাইল ফোনে অনলাইনে জুয়া খেলার টাকা ভাগ-বাটোয়োরা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনায় সন্ধ্যায় মাটিকাটা ব্রিজপাড় বাজারে সালিশি বৈঠক বসে। এ সময় মুসলিমের সঙ্গে রাকিব ও সুজনের ভাগিনার মাতবরদের সামনে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রাকিব ও সুজন তাদের বন্ধুদের ফোন করে সালিশে ডেকে এনে মুসলিমকে এলোপাতাড়িভাবে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ সময় তার স্বজনরা বাধা দিতে গেলে তাদের ওপর হামলা চালিয়ে বেশ কয়েকজনকে আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

নিকরাইল ইউনিয়ন পরিষদের সদস্য আমজাদ হোসেন জানান, সালিশি বৈঠকে মুসলিমকে হত্যা করা হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে।

ভূঞাপুর থানার ওসি এ কে এম রেজাউল করিম জানান, পূর্ব শত্রুতার জেরে মুসলিম নামে এক যুবককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হালিম নামে একজনকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন