বিদেশি পিস্তল-গুলি, ওয়াকিটকি ও মদসহ তিন জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খিলক্ষেতের লেকসিটি এলাকা থেকে গুলিসহ দুটি বিদেশি পিস্তল, ওয়াকিটকি ও বিপুল পরিমাণ মদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে খিলক্ষেত থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, নাফিজ মোহাম্মদ আলম, মো. সুজন মিয়া ও মো. রমজান আলী। তারা বিএনপির কর্মীসমর্থক বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে খিলক্ষেতের লেকসিটির কনকর্ড ছায়ানীড় নামক একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ তালেবুর রহমান।

তিনি জানান, সেনাবাহিনীর সহায়তায় মঙ্গলবার সকালে খিলক্ষেতের লেকসিটির কনকর্ড ছায়ানীড় নামক একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৪৮ রাউন্ড গুলি, ১টি সিগনাল লাইট, ১টি ওয়াকিটকি, ২টি আইফোনসহ বিভিন্ন ব্রান্ডের ৯টি মুঠোফোন, বিভিন্ন ব্রান্ডের ১৭ হাজার ৩০০ মিলি বিদেশি মদ, ৩০৯৫ মিলি বিয়ার ও নগদ ১ লাখ ৪৫ হাজার ৫০০ টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

এসব জব্দকৃত অস্ত্র ও গুলিসহ অন্যান্য মালামাল অবৈধ কাজে ব্যবহারের জন্য ও মদ বিক্রির জন্য নিজ হেফাজতে রেখেছিল বলে গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

তালেবুর রহমান আরও জানান, গ্রেপ্তারকৃত নাফিজের বিরুদ্ধে ডিএমপির ভাটারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে আরও চারটি মামলা রয়েছে। এছাড়া সুজন মিয়ার নামে হাজারীবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত প্রত্যেকের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো দুটি মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন