পশ্চিমবঙ্গের পূজার প্যান্ডেলে পরীমণির সিনেমার পোস্টার!

বিনোদন ডেস্ক

মহালয়ার মধ্যদিয়ে ২ অক্টোবর এবারের দুর্গোৎসবের ক্ষণ গণনা শুরু হয়। ওইদিন থেকেই পূজার আনুষ্ঠানিকতার সূচনা হয়। এরপর গত বুধবার ষষ্ঠী থেকে পাঁচ দিনের যে দুর্গোৎসব শুরু হয়েছিল, আজ রোববার প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে তা শেষ হচ্ছে। এবারের দুর্গোৎসবে উচ্ছ্বসিত হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। তার আসন্ন সিনেমার পোস্টার পশ্চিমবঙ্গের পূজার প্যান্ডেলে শোভা পাচ্ছে।

পশ্চিমবঙ্গসহ পুরো ভারতে দুর্গোৎসবে মেতে ওঠেন সবাই। অনেক পর্যটক এসে ভিড় জমান দেশটিতে। তাছাড়া বিনোদন অঙ্গনেও নেমে আসে আলোর ঝলকানি। নতুন সিনেমা মুক্তি নিয়ে ভাবেন পরিচালকেরা।

এবারের পূজাতে পশ্চিমবঙ্গে একটু অন্যরকম লুকে দেখা গেল পরীমণিকে। তাকে নয়, তার সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার দিয়ে মোড়ানো হয়েছে মণ্ডপের প্যান্ডেল।

পশ্চিমবঙ্গের কয়েকটি মণ্ডপের প্যান্ডেলে শোভা পাচ্ছে কলকাতায় তার প্রথম সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার।

বিষয়টি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন পরী নিজেই। লিখেছেন, ‘শিগগিরই আসছে লাবণ্য…।’ কলকাতার বিভিন্ন মণ্ডপে নিজের সিনেমার পোস্টার দেখে খুব খুশি হয়েছেন এই অভিনেত্রী। জানিয়েছেন নিজের উচ্ছ্বাসের কথাও।

দেবরাজ সিনহা পরিচালিত এ সিনেমায় পরীমণিকে দেখা যাবে ‌‌‘লাবণ্য’ চরিত্রে। যেখানে তার সহশিল্পী হিসেবে রয়েছেন টলিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন সোহম। আর মধুমিতাকে দেখা যাবে ‘দেবযানী’ চরিত্রে। খুব শিগগির সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন