ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারণ করা হবে: মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

২৯ নভেম্বর (বুধবার) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে মতবিনিময় সভায় বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন তিনি।

উবায়দুল মোকতাদির বলেন, আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরটি সংকোচিত হয়ে পড়ছে। এই শহরটির সম্প্রসারণ প্রয়োজন। শহরটিকে সম্প্রসারিত করতে ইতোমধ্যে আমার উদ্যোগে একটি প্রস্তাবনা পাস হয়েছে। আগামী দিনে জনগণের ভালোবাসায় আবারও নির্বাচিত হলে তিতাস নদীর পূর্বপাড়ে ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারণ করা হবে। সেই লক্ষ্যকে সামনে রেখে তিতাস নদীর ওপর আরেকটি সেতু নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

শহর সম্প্রসারণ হলে প্রবাসী ও সাংবাদিকরা আবাসনের সুযোগ-সুবিধা পাবেন বলে জানান তিনি।

তিনি বলেন, আপনারা জানেন- আমি সবসময় শিক্ষার ওপর জোর দিয়ে থাকি; ব্রাহ্মণবাড়িয়ায় উচ্চ শিক্ষার প্রসারের জন্য একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, একটি ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, সরকারি মেডিকেল কলেজ, কৃষি ইনিস্টিউট নির্মাণ খুবই প্রয়োজন। আমি পূর্বেও সংসদে আপনাদের পক্ষে দাবি উত্থাপন করেছি, ভবিষ্যতেও এই দাবি আরও জোরালোভাবে তুলে ধরবো।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র মো. হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর মাহাবুবুল আলম খোকনসহ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন